গোলাপগঞ্জ উপজেলার চৌঘরী গ্রামের বিশিষ্ট ব্যক্তি, সিলেট জেলা পরিবহন মালিক সমিতির সহ-সভাপতি ও গোলাপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নানকে ষড়যন্ত্রমূলকভাবে একটি মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে চৌঘরী বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত ৮টায় চৌঘরী গোয়াসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গোলাপগঞ্জ কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে ও ফরহাদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র সিরাজুল জব্বার চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান, সিলেট পল্লী সমিতি ১ এর সচিব ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম, উপজেলা আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান, প্রবীণ ব্যক্তিত্ব ডাক্তার আলাউদ্দিন, প্রখ্যাত আলেম মাওলানা আব্দুল হক, আওয়ামীলীগ নেতা অজিউর রহমান ছানা, প্রবীণ ব্যক্তিত্ব জিয়া উদ্দিন, তরুণ সমাজ কর্মী আয়নুল ইসলাম রেকল, নিসচার সভাপতি ইলিয়াছ বিন রিয়াছত, আব্দুর রাজ্জাক প্রমুখ।

উল্লেখ্য যে, গত ৫ নভেম্বর মধ্য রাতে গোলাপগঞ্জের গোয়াসপুর গ্রামে নিজ ছোট ভাই রিপন আহমদের হাতে বড় ভাই সিএনজি অটোরিক্সা চালক সেবুল আহমদ নিহত হন। ঐ মামলায় ষড়যন্ত্রমূলক ভাবে চৌঘরী মোকাম জামে মসজিদের সাবেক সেক্রেটারী ও সিলেট পরিবহন মালিক সমিতির সহ-সভাপতি আব্দুল মান্নান কে আসামী করা হয়। উল্লেখ্য যে এলাকায় মাস খানেক পূর্বে আব্দুল মান্নানের পরিবারের সঙ্গে প্রতিবেশীর মারা মারি হলে ঐ মামলায় তিনি দীর্ঘ দিন ধরে আত্ম গোপনে আছেন। এমতাবস্থায় তাকে অন্য একটি এলাকার ঘটনায় জড়ানোর প্রতিবাদে এলাকার হাজার হাজার মানুষ প্রতিবাদ সমাবেশে উপস্থিত হয়ে এক তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।